মাভিপ্রবিতে ৩ দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু

নিজস্ব প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘দূর হোক সব শূন্যতা, বন্ধুত্বে আসুক পূর্ণতা’ স্লোগানকে সামনে রেখে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের (পূর্ণতা-১৫) শিক্ষার্থীদের ৩ দিনব্যাপী ‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন মঙ্গলবার দুপুরে একাডেমিক ভবনের সামনে আনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন করেন।

এরপর শিক্ষা সমাপনী অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক শিক্ষার্থী প্রতীক গুণের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা পুরো ক্যম্পাস প্রদক্ষিণ করে।

এতে বিশ্ববিদ্যালয়ের কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক প্রফেসর ড. এ এস এম সাইফুল্লাহ, প্রক্টর প্রফেসর ড. মীর মোঃ মোজাম্মেল হক, বিভিন্ন বিভাগের শিক্ষকসহ সকল বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তিন দিনব্যাপী উৎসবের ১ম দিন ২২ নভেম্বর আনন্দ শোভাযাত্রা, রং খেলা, ফটো সেশন, ফানুস উড়ানো ও আতশবাজি, গ্রান্ড ডিনার ও এতিম খানায় খাওয়ানো, ২৩ নভেম্বর ক্যাম্পাসে বৃক্ষরোপণ, পরিচ্ছন্নতা অভিযান ও সকল বিভাগের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ২৪ নভেম্বর অ্যাশেজ, সহজিয়া ও এমবিএমসি ব্যান্ডের অংশগ্রহণে কনসার্টের আয়োজন করা হয়। শিক্ষা সমাপনী উৎসব উদযাপন উপলক্ষে শিক্ষার্থীরা সারাদিনই ক্যাম্পাসে রং খেলা, আনন্দ উচ্ছাস ও হৈ-হুল্লর মেতে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap