ভৈরবে দিনব্যাপী নানান কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর বিনম্র ভালোবাসায় কিশোরগঞ্জের ভৈরবে যথাযোগ্য মর্যাদায় পালিত হল মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে দিনব্যাপি সরকারি-বেসরকারি উদ্যোগে নেওয়া হয় বিভিন্ন কর্মসূচী ।
গত শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ৬টা ৩০ মিনিটে ৩১ বার তোপধ্বনি আর শ্রদ্ধাঞ্জলি অর্পণের মধ্যদিয়ে মহান বিজয় দিবসের প্রথম প্রহর উদযাপিত হয়।
ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ডে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিভাষ্কর্য ‘দুর্জয় পাদদেশে মহান স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুকছুদুল আলম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চু পৌর আওয়ামী লীগের সভাপতি এস,এম,বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহম্মেদ, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজভৈরবী প্রমূহ।
সকালে ভৈরব  আইভি রহমান পৌর স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ ছাড়া হাইওয়ে-পুলিশ নৌ- পুলিশ রেলওয়ে-পুলিশসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং অঙ্গ-সহযোগী সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও শিক্ষা প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
বেলা ১১ টায় উপজেলা পরিষদে উপজেলা প্রসাশনের উদ্যোগে ভৈরবের সকল বীরমুক্তিযোদ্ধাদের কে নিয়ে বঙ্গবন্ধু হলরুমে আলোচনা সভা ও সংবর্ধনা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap