সখীপুরে যাদবপুর ইউপি আওয়ামীলীগের উদ্যোগে ভিপি জোয়াহের এমপি কে “গণ সংবর্ধনা”

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নলুয়া বাসেদ খান উচ্চ বিদ্যালয় মাঠে, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দ্বিতীয় বারের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও টাংগাইল ০৮, বাসাইল- সখীপুরের সংসদ সদস্য, এড.জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি কে “গণ সংবর্ধনা”দেওয়া হয়েছে।
শনিবার (৭ই জানুয়ারি) বিকেল ০৩টা থেকে এই গণ সংবর্ধনা  শুরু হয়ে চলে বাদ মাগরিব পর্যন্ত।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানের সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি।  সংসদ সদস্য তাঁর বক্তব্যে আরো বলেন ; দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর।

বিএনপির বিগত বছরগুলোতে যে সকল সন্ত্রাসী হামলা ও জুলুম অত্যাচার হয়েছে তার জন্য  সকল নিপীড়ন নির্যাতনের  জন্য দুঃখ প্রকাশ করেন। জনতার উদ্দেশ্যে এমপি সকলকে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য বিশেষ অনুরোধ করেন।
অন্যান্যদের মধ্যে আরো যাঁরা উপস্থিত ছিলেন তাদের মধ্যে ; উদ্বোধক, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ মেয়র সখীপুর পৌরসভা। বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিরাজুল হক আলমগীর, মেয়র টাংগাইল জেলা শহর পৌরসভা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাদত বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলীম মাহমুদ ও টাংগাইল জেলা শিক্ষা অফিসার, লায়লা খানম, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাউস, সাধারণ সম্পাদক মির্জা রাজিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, একেএম আতিকুর রহমান আতোয়ার চেয়ারম্যান, যাদবপুর ইউনিয়ন পরিষদ এবং হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের পাঁচ বারের সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন।

এছাড়াও টাংগাইল জেলা পরিষদ সদস্য আনোয়ার তালুকদার,সাবেক জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা খন্দকার কামরুল হাসান, সখীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা আনোয়ার, টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ডাঃ জাকিয়া যুথি, দাঁড়িয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান আনছারুল হক আসিফ, কাকড়াজান ইউনিয়ন চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল, সাবেক চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ, গজারিয়া ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আনোয়ার, মুক্তা চেয়ারম্যান, যুবনেতা রনি আহমেদ, সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম এ সবুর, যুগ্ম আহ্বায়ক সজীব আহমেদ (আন্দোলনরত) উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাসেল আল মামুনসহ বিভিন্ন ইউনিটির হাজারো নেতৃবৃন্দ ও
সখীপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি দৈনিক প্রথম আলো’র সাংবাদিক ইকবাল গফুর, সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন এর সাংবাদিক সাজ্জাদ লতিফ, সাবেক সভাপতি দৈনিক কালের কন্ঠ’র সাংবাদিক শাকিল আনোয়ার, দৈনিক আমাদের সময়’র সাংবাদিক ফজলুল হক বাপ্পা, দৈনিক সমকাল এর সাংবাদিক এনামুল হক, দৈনিক ভোরের বাণী’র সাংবাদিক সাদিক বিপ্লব, বিজয় টিভি’র সাংবাদিক মিজানুর রহমান, কচুয়া অনলাইন নিউজ এর সাংবাদিক সোহেল রজত, সাংবাদিক সাফায়ত শিশির, সাংবাদিক শরিফুল ইসলাম বাবুল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, আসাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক, যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সভাপতিত্ব করেন মোঃ বিল্লাল হোসেন, সভাপতি যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap