নাগরপুরে নতুন জেলা প্রশাসকের মতবিনিময়

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার টাঙ্গাইল জেলায় নতুন যোগদান উপলক্ষে আজ ১১ই জানুয়ারি’ ২৩ সকাল ১১ ঘটিকার সময় নাগরপুর উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, গণমান্য ব্যক্তি, সুশীল সমাজ, ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষক, ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন টাঙ্গাইল জেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে, সহকারী শিক্ষা অফিসার জি.এম ফুয়াদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও নাগরপুর সদর ইউপি থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মো. কুদরত আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সহকারী কমিশনার ভুমি মো. ইকবাল হোসেন, নাগরপুর থানার অফিসার ইনর্চাজ মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

এছাড়া পরিচিতি ও মতবিনিময় সভায় আমন্ত্রিত সকল অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা সহ আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন ও শারীরিক নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের আবাসন ভবন (আনসার সেড) নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং ২০২২-২০২৩ চক্রে উপকারভোগীদের মাঝে ভিডাব্লিউবি কার্ড বিতরণ করেন। পরে শিক্ষা সমাবেশে যোগদান ও উপজেলা ভুমি অফিস নাগরপুর এর রের্কডরুম বর্ধিতকরণ ও সুসজ্জিতকরণ কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap