ভূঞাপুরে জনসচেসতার বৃদ্ধির লক্ষ্যে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ যত্রতত্রভাবে ময়লা ও কালিযুক্ত কাগজে ঝাঁলমুড়ি, ফুসকা, পেয়াজি, চানাচুর ও ফলমূল ইত্যাদি খাবার বিক্রি ও পরিবেশন করছে ফুটপাতের খাবার বিক্রি করা হকার ও হোটেল মালিকরা। এতে করে জনজীবনে মারাত্মক ক্যান্সারসহ স্বাস্থ্যের ঝুঁকি বাড়ছে। ময়লা ও কালিযুক্ত কাগজে খাবার পরিহাররোধ ও জনসচেসতার বৃদ্ধির লক্ষ্যে টাঙ্গাইলের ভূঞাপুরে জনপ্রতিনিধিদের সাথে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

জনপ্রতিনিধিদের সঙ্গে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনারে ‘জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য’ শ্লোগানকে সামনে রেখে সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ টাঙ্গাইল জেলা কার্যালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে এ সেমিনার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. বেল্লাল হোসেনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম। আলোচক ছিলেন- জেলা নিরাপদ খাদ্য অফিসার মির্জা শাহরান হোসাইন। সেমিনারে বক্তব্য রাখেন- মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, রফিকুল ইসলাম রফিক, ভূঞাপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ফরমান শেখ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap