মির্জাপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন কর্মসূচি

নিজস্ব প্রতিনিধিঃ ‘বাংলাদেশ হঠাৎ করে স্বাধীন হয়েছে ও ১৯৭২’র সংবিধান ছুড়ে ফেলে দিয়ে নতুন সংবিধান করতে হবে’ বিএনপির কেন্দ্রীয় দুই নেতা বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর এমন কটুক্তিমূলক ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পুরাতন মির্জাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ কর্মসূচি পালন করে মুক্তিযোদ্ধা সংস।

মানববন্ধনে বিএনপি ওই দুই নেতার বিরুদ্ধে অভিযোগ এনে তাদেরকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশের সংবিধান লঙ্ঘন করে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও সংবিধান সম্পর্কে কটূক্তিমূলক বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল। তাই বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আউয়াল মিন্টুকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মুহমুদ, সহ-সভাপতি মোহাম্মদ আলী, পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শহিদুর রহমান, অ্যাড: মোশারফ হোসেন মনি, সৈয়দ ওয়াহিদ ইকবাল, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap