টাঙ্গাইলে ফেনসিডিলসহ ২ জন আটক

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ১৮৪ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

গতকাল সোমবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ আবুল কালাম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে টাঙ্গাইল সদর থানাধীন নগর জলফৈ সাকিনস্থ আশিকপুর বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করা হয়। আটকৃকতরা হলো- কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বাহিরমাদী এলাকার মো: হেরেশ মন্ডলের ছেলে মো: অপিনুর রহমান (২৫) ও একই এলাকার মো: হারান মন্ডলের ছেলে মো: মিঠুন (১৯)। এসময় তাদের কাছে থাকা ১৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ লাখ ৮৪ হাজার টাকা। এছাড়াও একটি ট্রাক, নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিলো।

পরে আটককৃতদের বিরুদ্ধের সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap