কিশোরগঞ্জের ভৈরবে কামাল হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরব থানার ত কামাল হত্যা মামলার প্রধান ০৪ (চার) আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

স্থানীয় সূত্রে জানা যায় যে  যাবত শত্রুতা পোষণ করে আসতেছে। সেই পূর্ব শত্রুতা জের হিসেবে গত ০২/০২/২০২২ ইং রোজ বুধবার রাত ০৩.০০ ঘটিকায় ওমানের নেতৃত্বে পূর্বপরিকল্পিতভাবে রাম দা, বল্লাম, চাপাতি ইত্যাদি দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বেআইনী জনতাবদ্ধে কামাল মিয়া ও জাকির মিয়ার উপর অতর্কিত হামলা চালিয়ে তাদের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে। এতে কামাল মিয়া ও জাকির মিয়াকে আশষ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় গত ০২/০২/২০২২ ইং সময় আনুমানিক দুপর ১২.৩০ ঘটিকায় কামাল মিয়া মৃত্যু বরণ করেন এবং জাকির মিয়া মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছে। উল্লেখ্য যে, মুক্তাদির, ফরহাদ মিয়া, সাজন মিয়া, আহসান উল্লাহ‘সহ মোট ২৩ জন ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা নং-০৪, তারিখ-০২/০২/২০২২খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩০২/ ৩৪  পেনাল কোড রুজু করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার আলোচিত কামাল হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামী মুক্তাদির(২৪), পিতা-ওহিদ মিয়া, ফরহাদ মিয়া(২৬) পিতা-মারফত আলী, সাজন মিয়া(২৮) পিতা-রতন, আহসান উল্লাহ(২৬), পিতা-মৃত ফরিদ মিয়াদেরকে ০২/০২/২০২২ ইং তারিখ অনুমান ২১.৩০ ঘটিকায় ভৈরব থানা এলাকা হতে গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap