ভূঞাপুরে সুলতান সালাউদ্দিন টুকু’র বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপি’র যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু’র বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে দাবি জানিয়ে দীর্ঘ কয়েক বছর পর টাঙ্গাইলের ভূঞাপুরে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা এবং পৌর বিএনপিসহ তার বিভিন্ন অঙ্গসংগঠন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা দিকে ভূঞাপুর পৌর শহরের বাসস্ট্যান্ডে নেতাকর্মীরা সমবেত হন। পরে তারাকান্দি-ভূঞাপুর সড়কসহ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসস্ট্যান্ডে এসে বিক্ষোভ মিছিল শেষে বাসস্ট্যান্ড চত্বরেই সংক্ষিপ্ত আলোচনা করেন তারা।

বিক্ষোভ মিছিল সমাবেশে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, যুবদলের আহবায়ক খন্দকার জুলহাস, ছাত্রদলের সাবেক সভাপতি কাফিল, পৌর যুবদলের আহবায়ক সেলিম ও সিনিয়র যুগ্ম আহবায়ক বাবু প্রমুখসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন-গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর ঢাকায় পল্টনে বিএনপি’র কেন্দ্রীয় দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতাকর্মী ও পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় সুলতানা সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এই মিথ্যা মামলার প্রতি তীব্র নিন্দা জানিয়ে দ্রুত প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap