মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৯ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্পজাপুর বাইপাস সংলগ্ন পুষ্টকামুরী মাঝিপাড়া কাঠ বাগান থেকে ডাকাত দলকে  গ্রেপ্তার করা হয়।

এছাড়াও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আরো ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

ডাকাত দলের কাছ থেকে তিনটি স্টীলের চাপাতি, একটি স্টীলের ছোরা,  একটি স্টীলের চাকু,  একটি লোহার সাবল, একটি রড, একটি ভাঙ্গা সীম বিহীন বাটন মোবাইল ফোন, একটি গ্যাস লাইট, ও একটি রশি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাকৃতরা ডাকাত দলের সদস্যরা হলেন উপজেলা সদরের পুষ্টকামুরী পুর্বপাড়ারর (সওদাগর পাড়া ) মোঃ সাহেব আলীর ছেলে মোঃ ভজন (২৬),মৃত লুৎফর রহমানের ছেলে মোঃ জুয়েল (২৬), মৃত জোয়াহের মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২৫), মঞ্জু সওদারের ছেলে মোঃ সোহেল (২৪),মোঃ জাহাঙ্গীরের ছেলে মোঃ টিপু সওদাগর (২৮), মীর দেওহাটা গ্রামের শওকত মিয়ার ছেলে মোঃ নাজমুল হোসেন (২৫),  তরফপুর ধোপাপাড়া গ্রামের আব্দুস সবুর মিয়ার ছেলে রাজিব আহম্মেদ (২৫), গোড়াইল গ্রামের আলমগীরের ছেলে লিটন(৩২), এবং ডৌহাতলী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রুবেল(২৯)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা ওই কাঠ বাগানে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

একই দিন উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত ও নিয়মিত মামলার আরো ১২ জন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. আম চাঁদ বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে। ৯ ডাকাতকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap