September 28, 2020, 2:46 am

টাংগাইলে বাসের ধাক্কায় সিএনজির ৪ যাত্রী নিহত

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার ৪ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা সবাই একই পরিবারের সদস্য। এই ঘটনায় আহত হয়েছে সিএনজির চালকসহ আরও ২ জন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভূঞাপুরের পশ্চিম ভূঞাপুর গ্রামের আল-আমিন, তার স্ত্রী

শিউলি বেগম, আল আমিনের বাবা সোহরাব মিয়া ও মাতা ছালেহা বেগম। এর মধ্যে আল আমিন ও শিউলি বেগম উপজেলার ভদ্রশিমুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

এছাড়া আহত হয়েছেন একই গ্রামের সিএনজি চালক ফেরদুস। তার অবস্থা গুরুতর হওয়ায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে সিএনজি চালিতো অটোরিক্সাটি রাবনা বাইপাস এলাকায় মহাসড়কের আন্ডারপাস দিয়ে টাঙ্গাইল শহরের দিকে ঢুকছিলো। এসময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি

দ্রুতগামী বাস সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজির চালকসহ ৬ জন গুরুত্বর আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে নেয়ার পর এক নারীর মৃত্যু হয়।

আহতদের মধ্যে ঢাকা নেয়ার পথে একজন ও দুপুর আড়াইটার দিকে টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর্যায়ক্রমে আরও ২ জনের মৃত্যু হয়। নিহতরা সবাই একই পরিবারের সদস্য। এই ঘটনায় আহত আরও ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap