October 1, 2020, 11:32 am

নতুন চরিত্রে জয়া

বিনোদন ডেস্কঃ একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসান। ২০১৩ সালে অরিন্দম শীলের ‘আবর্ত’ সিনেমার মাধ্যমে ভারতীয় বাংলা সিনেমায় পা রাখেন জয়া। এরপর ‘রাজকাহিনি’, ‘ঈগলের চোখ’, ‘বিসর্জন’-এর মতো বেশ কিছু সফল টলিউড চলচ্চিত্র উপহার দেন এই অভিনেত্রী।

এবার টলিউড পরিচালক শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন সিনেমায় নাম লেখালেন জয়া আহসান। ‘ছেলেধরা’ নামে এ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

জয়া আহসান বর্তমানে বাংলাদেশে অবস্থা করছেন। খুব শিগগির কলকাতায় যাবেন তিনি। এ অভিনেত্রী বলেন—আবার ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য উদগ্রীব হয়ে আছি। এই চলচ্চিত্রের গল্পটি দারুণ লেগেছে।

অপহরণের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘ছেলেধরা’ চলচ্চিত্র। পরিচালক শিলাদিত্য বলেন—যেখান থেকে বাচ্চা অপহরণ হয়, সেখান থেকে ওই মায়ের ‘পেরেন্টহুড’ শেখার সূত্রপাত। সন্তানকে খোঁজার জার্নিতে বুঝতে পারেন, সে খুব খারাপ মা। সারাজীবন অন‌্যকে দোষারোপ করেছেন, কিন্তু এই যাত্রাপথে নিজেকে খুঁজে পান তিনি। বুঝতে পারেন নিজের দুর্বলতাগুলো।

চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন—প্রান্তিক বন্দ্যোপাধ‌্যায়, অনুরাধা মুখোপাধ‌্যায়, ঈশান মজুমদার প্রমুখ। অধিকাংশ শুটিং কলকাতার রাস্তা ও হাইওয়েতে হবে। পূজার আগেই শুটিং শুরুর পরিকল্পনা করেছেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap