মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেও অলিম্পিকের মূলপর্ব নিশ্চিত নয় আর্জেন্টিনার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৯৩ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্কঃ এই ম্যাচ জিততে পারলে প্যারিস অলিম্পিকের মূল পর্বের দিকে আরও এক ধাপ এগিয়ে যাওয়ার সুযোগ চিলি ও আর্জেন্টিনার সামনে। এমন ম্যাচে চিলিকে বড় ব্যবধানে উড়িয়েছে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকান অঞ্চলে গ্রুপ ‘বি’ এর গুরুত্বপূর্ণ ম্যাচে চিলিকে ৫-০ গোলে হারিয়েছে ‘আলবিসেলেস্তে’রা। তবুও তাদের মূলপর্ব নিশ্চিত নয়!

এই জয়ে বর্তমানে টেবিলের শীর্ষে আছে আর্জেন্টিনা। কিন্তু এখনো অলিম্পিকে তাদের জায়গা নিশ্চিত নয়। কেননা তাদের সমান পয়েন্ট রয়েছে প্যারাগুয়েরও। তবে গোল পার্থক্যে অনেকখানি এগিয়ে আছে থিয়াগো আলমাদারা। এটাই অবশ্য স্বস্তির খবর আর্জেন্টাইনদের জন্য।

আর্জেন্টিনার সামনে সমীকরণ হলো, শেষ ম্যাচে উরুগুয়ের বিপক্ষে জিততে হবে। পাশাপাশি প্যারাগুয়ে ও চিলির মধ্যকার ম্যাচের দিকেও তাকিয়ে থাকতে হবে। যদি উরুগুয়েকে আর্জেন্টিনা হারায়, আর অন্য ম্যাচে প্যারাগুয়ে চিলির বিপক্ষে পয়েন্ট হারায় তাহলে অলিম্পিকে জায়গা নিশ্চিত হবে আর্জেন্টিনার।

ম্যাচে প্রথমার্ধের শেষ মিনিটে প্রথম গোলের দেখা পায় আর্জেন্টিনা। দলকে এগিয়ে এনে দেন থিয়াগো আলমাদা। এরপর দ্বিতীয়ার্ধে শুরু হয় আর্জেন্টিনার গোলবন্যা। প্রতিপক্ষের জালে গুনে গুনে আরও চার গোল দেয় তারা।

৫৭ মিনিটে পেনাল্টি থেকে আবারও গোল করেন আলমাদা। তার চার মিনিট পর ব্যবধান ৩-০ করেন সান্তিয়াগো কাস্ত্রো। এরপর ৭৯ মিনিটে ‘এক হালি’ নিশ্চিত করেন অ্যারন কুইরোস। আর ম্যাচের ৯০তম মিনিটে চিলির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুসিয়ানো গন্ডু।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights