মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

ভৈরবে নারী উদ্যোক্তাদের কর্মশালা ও ভাতার চেক বিতরণ 

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধিঃ ভৈরবে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে  ২শ ৫০ জন নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের কর্মশালা ও ভাতার চেক বিতরণ করা হয়েছে।

জাতীয় মহিলা সংস্থা ভৈরব উপজেলা শাখার চেয়ারম্যান মেহের নিগা শিখার সভাপতিত্বে বঙ্গবন্ধু হলরুমে প্রধান অতিথি হিসেবে ২৫০ জন প্রশিক্ষণাথীদের মাঝে প্রায় ২৯ লাখ টাকার  ভাতার চেক বিতরণ করা হয়েছে। চেক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম গোলাম মুর্শেদ খান।

তাজরিমুন ফেরদৌস অর্চির সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার প্রধান প্রশিক্ষক ও তত্ত্বাবধায়ক নিপা রহমান। এসময় তিনি বলেন, ২৫০ জন প্রশিক্ষণার্থীদের প্রায় ২৯ লাখ টাকা ভাতা প্রদান করা হয়েছে। এখানে নারীরা ফ্যাশন ডিজাইন, ইন্টেরিয়র, বিউটিফিকেশন ক্যাটারিং, বিজনেস ম্যানেজমেন্ট এন্ড ই-কমার্স, বেবি কেয়ার, হাউজ কিপিং ইত্যাদি বিষয়ে ৪০ ও ৮০  দিন ব্যাপী প্রশিক্ষণ গ্রহণ করে নিজেদের প্রশিক্ষিত করে গড়ে তুলছেন এবং কর্মজীবনে স্ব স্ব ক্ষেত্রে সফলতা অর্জন করছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব পৌর সভার মেয়র ইফতেখার হেসেন বেনু, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি  হাজী মো. সেলিম মিয়া ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights