মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

গরু মোটাতাজাকরণের ২ লাখ ট্যাবলেট সীমান্তে জব্দ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৪৯ বার পড়া হয়েছে

কোরবানির ঈদকে কেন্দ্র করে ভারত থেকে আনা দুই লাখ পিস গরু মোটাতাজাকরণের নিষিদ্ধ ট্যাবলেট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। দিনাজপুরের হিলি সীমান্তে এই ঘটনা ঘটে। বিজিবি জানায়, উদ্ধারকৃত ট্যাবলেটের মূল্য ৬০ লাখ টাকা।

বুধবার (৩ জুন) বিকালে হিলির চেংগ্রাম নামক এলাকায় অভিযান চালিয়ে ট্যাবলেগুলো উদ্ধার করা হয়। বিজিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজিবি হিলির ডাঙ্গাপাড়া বিশেষ ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার জিল্লুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, কোরবানির ঈদকে সামনে রেখে ভারত থেকে ট্যাবলেটের চালান নিয়ে চোরাকারবারী দল দেশে প্রবেশ করছে, এমন খবর পায় বিজিবি। সেই খবরের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহল দল সীমান্তের চেংগ্রাম এলাকায় অবস্থান নেয়। এই সময় দুই ব্যক্তিকে আসতে দেখলে বিজিবি তাদের থামার সংকেত দেয়। ঘটনা টের পেয়ে তারা বস্তা দুটি ফেলে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পরে পরিত্যক্ত অবস্থায় বস্তা দুটি উদ্ধার করে তার ভেতর থেকে এক লাখ দুই হাজার পিস ভারতীয় প্যারোপটিন ট্যাবলেট এবং ৯৮ হাজার পিস ডেক্সিন ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, উদ্ধারকৃত নিষিদ্ধ ট্যাবলেটগুলো গরু মোটাতাজাকরণ কাজে ব্যবহৃত হয়। ট্যাবলেটগুলো হিলি স্থল বন্ধরের শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights