মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! ঘাটাইলে রাতে আসামি ধরতে গিয়ে মসজিদের ইমামকে পুলিশের হেনস্থা সখীপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব ৯ ইউপি সদস্যের টাংগাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সোনালী সূর্য ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল

টাঙ্গাইলে লাইসেন্স না থাকায় ২টি ক্লিনিক সিলগালা ও মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলে লাইসেন্স না থাকায় ২টি ক্লিনিক সিলগালা ও মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে শহরের দেওলা ও সাবালিয়া এলাকায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

হাসান বিন মোহাম্মদ আলী জানান, কোনো বৈধ কাগজপত্র না থাকায় শহরের নতুন দেওলা এলাকার ফেয়ার হসপিটাল ও রেহানা মর্ডান হসপিটাল সিলগালা করা হয়। এছাড়াও ফেয়ার হসপিটালের তিন মালিককে ৫ হাজার টাকা করে ও রেহানা মর্ডান হসপিটাল মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযানকালে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শরিফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights