মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

ঘাটাইলে ভাইস চেয়ারম্যান প্রার্থী সালাম খানের দোয়া কামনা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলের সচেতন মহলের দাবির মুখে আসন্ন উপজেলা নির্বাচনে ঘাটাইল উপজেলার ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী খুপিবাড়ির ঐতিহ্যবাহী খান পরিবারের স্বনামধন্য ব্যক্তি জনাব আব্দুস সাত্তার খানের পুত্র আব্দুস সালাম খান আওয়াল। তিনি ঘাটাইল উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন।

প্রার্থীতা ঘোষণা দিয়ে উপজেলাবাসীর দোয়া ও সমর্থন কামনা করে আব্দুস সালাম খান আওয়াল বলেন, ঘাটাইল উপজেলাবাসীকে একটি সামাজিক ও সুস্থ ধারার জীবন ব্যবস্থা সুনিশ্চিত করতে হলে সরকারের উন্নয়নের সমবন্টন নিশ্চিত করতে হবে। পাশাপাশি সমাজের অসহায়, নির্যাতিত, নিপীড়িত মানুষের অধিকার বাস্তবায়ন করতে হলে একজন সৎ, নিষ্ঠাবান, সুশিক্ষিত জনপ্রতিনিধি অত্যন্ত প্রয়োজন। আমি চাই, ঘাটাইল উপজেলাবাসীর পাশে থেকে একটি সুষ্ঠু সমাজ ব্যবস্থা গঠন ও সরকারের উন্নয়ন সকলের মাঝে সমবন্টন নিশ্চিত করতে। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করতে সক্ষম হবো।

ঘাটাইল উপজেলার খুপিবাড়ির খান পরিবারে ১৯৮৮ সালের পহেলা জানুয়ারী জন্ম গ্রহন করেন আব্দুস সালাম খান আওয়াল। বিগত ২০০৪ সালে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এইচএসসি পাশের পর প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০০৪-০৫ শিক্ষাবর্ষে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে ভর্তি হন এবং স্নাতকোত্তর পাশ করেন। পরবর্তীতে তিনি একই বিশ্ববিদ্যালয় থেকে ২০১৫ শিক্ষাবর্ষে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগ থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। বর্তমানে তিনি কৃষি ভিত্তিক গবেষণাসহ ঘাটাইলের কৃষির আধুনিকায়নের জন্য কাজ করে যাচ্ছেন।

খুপিবাড়ি খান পরিবারের উত্তরসূরি হিসেবেই এবার রাজনীতি ও জনসেবার মাঠে পা দিচ্ছেন একজন উচ্চ শিক্ষিত সৎ ও ক্লিন ইমেজের ব্যক্তিত্ব জনসেবাই যার নির্বাচনের মূল উদ্দেশ্য তিনি হলেন, আব্দুস সালাম খান আওয়াল। রাজনৈতিক অঙ্গনে একেবারেই নতুন মুখ হলেও ইতিমধ্যে সৎ ব্যক্তি হিসেবে ঘাটাইলবাসীর অন্তরে স্থান করে নিতে সক্ষম হয়েছেন আব্দুস সালাম খান। তিনি নির্বাচিত হলে ঘাটাইল উপজেলা মাদক, সন্ত্রাস, জুয়ামুক্ত একটি ডিজিটাল সুন্দর উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন। তিনি বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে ঘাটাইল উপজেলা একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। কৃষকজনতা মেহনতি মানুষের পাশে দাড়িয়ে ও কৃষি গবেষনার মাধ্যমে কৃষকদের নানাবিধ সমস্যার সমাধান করে আসছেন এই তারুন্যদ্বীপ্ত ব্যক্তিত্ব ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুস সালাম খান।

তিনি আরও বলেন, কৃষকের উৎপাদিত পণ্য যাতে সরাসরি ভোক্তা পর্যায়ে পৌছানো যায় এরকম একটা আধুনিক বাজার ব্যবস্থা নিয়ে কাজ করতে চাই। এতে কৃষক ও ভোক্তা উভয়ই লাভবান হবেন। একজন পরিবেশবিদ হওয়ার পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না। কৃষিকাজে গবেষনা করতে গিয়ে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম, জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে কৃষক সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থাকবো। আমি ঘাটাইল উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। ঘাটাইল উপজেলাকে আধুনিক হিসেবে রূপান্তরিত করতে চাই। নৈতিক শিক্ষার মাধ্যমে সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে উৎসাহিত করতে ও কর্মসংস্থান সৃষ্টি করতে চাই। এজন্য আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন। তাছাড়া তিনি দীর্ঘদিন ধরে ঘাটাইল উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সমাজের অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন। তারই সূত্র ধরে সামাজিক কাজকে বেগবান ও সমাজের অসহায় মানুষের সেবা সমবন্টন নিশ্চিত করতে আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights