মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

ধনবাড়ীতে প্রার্থিতা প্রত্যাহার করেনি আব্দুর রাজ্জাক এর দুই ভাই

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা প্রত্যাহার করেনি আওয়ামী লীগের প্রেডিসিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপির দুই ভাই। এরা হলেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদস্য হারুনার রশীদ হীরা। অপরজন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক দুইবারের পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। হারুনার রশীদ হীরা সাবেক কৃষিমন্ত্রী ড. রাজ্জাকের খালাতো ও মঞ্জুরুল ইসলাম তপন মামাতো ভাই।

এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেডিসিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এই আসনে এমপি হওয়ার আগে থেকেই তার খালাতো ও মামাতো ভাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে। বর্তমানে কেন্দ্র থেকে যে নিদের্শনা দেয়া হয়েছে এতে করে ধনবাড়ী উপজেলার রাজনীতি ক্ষতিগ্রস্থ হবে। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালীন সময়ে ড. রাজ্জাকের এই দুই ভাইয়ের রাজনীতিতে অবদান রয়েছে।

এদিকে সোমবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে মোর্শেদা ইসলাম তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক দুইবারের পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের স্ত্রী মোর্শেদা ইসলাম। খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন ও তারা স্ত্রী মোর্শেদা ইসলাম মনোনয়পত্র দাখিল করেছিলেন।

সোমবার (২২ এপ্রিল) ধনবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা মণি শংকর জানান, চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিল। এর মধ্যে মোর্শেদা ইসলাম মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

চেয়ারম্যান পদে নির্বাচনে যারা অংশ নিবেন তারা হলেন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক দুইবারের পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি ও সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে শামছুল হুদা, আবু তালেব মুকুল, সাইফুল ইসলাম বকল, জহিরুল ইসলাম ও সোহেল তালুকদার এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেবউন নাহার লিনা বকল, কল্পনা বেগম ও তাহামিনা আক্তার লিপি নির্বাচনে অংশ নিবেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights