মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

সখীপুরের এমপি জয়ের জিহ্বা কেটে নেয়ার হুমকি আওয়ামী লীগ নেতা কিসলুর

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল–৮ (সখীপুর-বাসাইল) আসনের এমপি অনুপম শাহজাহান জয়ের জিহ্বা কেটে নেয়ার হুমকি দিলেন একই আসনের সাবেক এমপি ভিবি জোয়াহেরুল ইসলামের সমর্থক টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সদস্য আকরাম হোসেন কিসলু।

শনিবার (১১ মে) বিকেলে সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারদের ওপর হামলার ঘটনায় দ্রুত বিচারের দাবিতে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন কিসলু বলেন, একটি গ্রুপ তৈরি হয়েছে যারা সুসংগঠিত আওয়ামী লীগকে দি-খণ্ডিত করার পায়তারা চালাচ্ছে। তাদের অন্যতম হলেন আপনাদের এলাকার এমপি (অনুপম শাহজাহান জয়)। যিনি ভোটে নির্বাচিত হয়েছেন।

কিসলু অনুপম শাহজাহান জয়কে উদ্দেশে করে বলেন, আপনাকে আমি সাবধান করে দিতে চাই। আপনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের (ভিপি জোয়ারের) বিরুদ্ধে আর যদি কোনো কথা বলেন তাহলে আপনার জিহ্বা থাকবে না। সকল মানুষকে নিয়ে আপনার বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবো। আপনি ভালো হয়ে যান।

যাদবপুর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি জোয়াহেরুল ইসলাম জোয়াহের৷ সভাপতি ছিলেন যাদবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বসির আহমেদ।

এছাড়াও ওই সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান খান সোহেল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বদিউজ্জামান ফারুক, উপদফতর সম্পাদক আনন্দ মোহন দে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুল, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম আতিকুর রহমান, সদস্য আসাদুজ্জামান লিটন আহমেদ, সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন ও আজমত আলী প্রমুখ৷

উল্লেখ্য, সখীপুর-বাসাইলের সাবেক এমপি ভিবি জোয়ারের ছবি ময়লার ভাগাড়ে ফেলে দেয়ার প্রতিবাদে গত ২৫ এপ্রিল যাদবপুর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক মানববন্ধনে সাবেক এমপি জোয়াহের এবং বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়ের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights