মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে এক মঞ্চে আওয়ামী লীগ নেতারা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ জমে উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচন। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ভোটারদের মন জয় করতে দিনরাত কাজ করছেন।

কালিহাতীতে তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে পুরো উপজেলায় বিরামহীন গণসংযোগে ব্যস্ত রয়েছেন।

ইউনিয়নে ইউনিয়নে দলীয় কর্মী সভা, গ্রামে গ্রামে উঠান বৈঠক এবং পথসভার মাধ্যমে ভোটারদের কাছে টানতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এদিকে দলীয় বিভেদ ভুলে আনোয়ার মোল্লার পক্ষে একমঞ্চে ভোট চাইতে দেখা গেছে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ও সাবেক এমপি হাছান ইমাম খান সোহেল হাজারীসহ বিভিন্ন পর্যায়ের নেতাদের। এতে সাধারণ কর্মী ও ভোটারদের মধ্যে সাড়াও জেগেছে।

কালিহাতী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনুর নেতৃত্বে ইতিমধ্যে শতাধিক মুক্তিযোদ্ধা আনোয়ার মোল্লার সঙ্গে মিটিং করে তাকে সমর্থন দিয়েছেন এবং কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

দশকিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান তালুকদার বলেন, যারা মনে প্রাণে আওয়ামী লীগ করেন, তারা নিজ থেকেই মাঠে নেমেছেন এবং মোটরসাইকেলকে ভোট দেবেন।

সাবেক এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী বলেন, বর্তমান সরকার আওয়ামী লীগের। কিন্তু আমাদের আসনের এমপি স্বতন্ত্র। তাই উপজেলা নির্বাচনে দলকে ঐক্যবদ্ধ রাখতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতেই হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন দলের মানুষ আর ভুল করবেন না। এ নির্বাচনে মোটরসাইকেলের জয় নিশ্চিত করতে হবে।

চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন মোল্লা বলেন, উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতারা আজ এক মঞ্চে মোটরসাইকেলের পক্ষে ভোট চাইছেন। দলের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা মাঠে নেমেছে। আশা করি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা এবং সাধারণ মানুষের জন্য মোটরসাইকেলকেই ভোট দিয়ে সবাই জয়যুক্ত করবে।

প্রসঙ্গত, বিগত সংসদ নির্বাচনে নৌকার পরাজয়কে কেন্দ্র করে কালিহাতী আওয়ামী লীগের মধ্যে কিছুটা বিভেদ সৃষ্টি হয়। তবে এ উপজেলা নির্বাচনের মাধ্যমে সেটা কাটিয়ে উঠে চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন মোল্লাকে বিজয়ী করতে তৎপর নেতাকর্মীরা।

২টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন পরিষদ নিয়ে কালিহাতী উপজেলা গঠিত।

অন্য দুই চেয়ারম্যান প্রার্থী হলেন- বর্তমান এমপি আবদুল লতিফ সিদ্দিকীর ছোট ভাই সরকারি সাদত বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী (আনারস) এবং বাংড়া ইউপি সাবেক চেয়ারম্যান হাসমত আলী (দোয়াত কলম)।

আগামী ২১ মে এখানে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights