মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

কালিহাতীতে আওয়ামীলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মহাসড়ক অব‌রোধ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতী উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি মালেক ভূইয়ার ওপর হামলার প্রতিবা‌দে মহাসড়ক অব‌রোধ ক‌রে‌ছেন নেতাকর্মীরা।

গত শুক্রবার (২৪ মে) বি‌কে‌লে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গায় অবরোধ কর্মসূচি পালন ক‌রেন তারা।

এতে সড়‌কের উভয়‌ দি‌কে যানবাহন চলাচল বন্ধ হ‌য়ে যায়। প‌রে প্রশাসন থে‌কে বিচা‌রের আশ্বাস দিলে আধাঘণ্টা পর নেতাকর্মীরা মহাসড়ক থে‌কে চ‌লে যান। এতে পুনরায় মহাসড়‌কে যানবাহন চলাচল শুরু হয়।

হামলার শিকার মা‌লেক ভূইয়ার অনুসারীরা জানান, বিকেলে সাবেক সংসদ সদস্য হাসান ইমান খান হোসেন হাজারী তার বাসায় নেতাকর্মীদের নিয়ে মিটিং করছিলেন। এই খবর পেয়ে উপজেলা পরিষদ নির্বাচনে সদ্য নির্বাচিত চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য লতিফ সিদ্দিকীর ছোট ভাই আজাদ সিদ্দিকী ও তার ছেলে আদর্শ সিদ্দিকীর নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করা হয়।

এ সময় উপজেলা  আওয়ামী লীগের সহ-সভাপতি মালেক ভূইয়াকে মারধর ও তার ব‌্যবহৃত গাড়ি ভাঙচুর করা হয়।

এছাড়াও হামলায় উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইসলাম, পাইকড়া ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ জাকিরসহ অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হো‌সেন মোল্লা বলেন, সাবেক সংসদ সদস্যের বাসায় যাওয়ার সময় এ হামলা করা হয়। এতে অনেক নেতাকর্মী আহত হয়েছেন।

হামলার প্রতিবা‌দে মহাসড়ক অব‌রোধ করা হয়। প‌রে প্রশাসন বিচা‌রের আশ্বাস দি‌লে মহাসড়ক অব‌রোধ তু‌লে নেওয়া হয়।

এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে৷

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, নব‌নির্বা‌চিত উপ‌জেলা চেয়ারম‌্যান আজাদ সিদ্দিকীর বিজয় মিছিল নিয়ে আসার সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মালেক ভূইয়ার ওপর হামলা করা হয় ব‌লে জে‌নে‌ছি।

এ সময় গাড়ি ভাঙচুরও করা হয়। এখনো কোনো অভিযোগ পাইনি। অভি‌যোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২১ মার্চ কালিহাতী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার মোল্লা ও স্থানীয় সংসদ সদস্য লতিফ সিদ্দিকীর ছোট ভাই আজাদ সিদ্দিকী। নির্বাচনে আজাদ সিদ্দিকী বিজয়ী হন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights