মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

ঘাটাইলে একটি অবিস্ফোরিত মর্টারের গোলা সাদৃশ্য লোহার বস্তু ‍উদ্ধার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে বিদ্যুতের খুঁটি স্থাপনের জন্য গর্ত খনন করার সময় একটি অবিস্ফোরিত মর্টারের গোলা সাদৃশ্য লোহার বস্তুর সন্ধান পাওয়া গেছে।

আজ রবিবার ২১ জানুয়ারি সকাল ১০টার সময় ঘাটাইল পৌরসভাস্থ থানা বাউন্ডারির বাইরে পূর্ব ও দক্ষিণ পাশে পল্লী বিদ্যুতের খুঁটি স্থাপনের জন্য গর্ত খননের সময় অবিস্ফোরিত মর্টার গোলা সাদৃশ্য জীর্ণ লোহার বস্তুটির সন্ধান পাওয়া যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ সজল খান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ গোলা সাদৃশ্য লোহার বস্তুটি উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাটাইল পৌর এলাকায় থানা বাউন্ডারির বাহিরে পূর্ব ও দক্ষিণ পাশে পল্লী বিদ্যুতের কর্মীরা খুঁটি স্থাপনের জন্য গর্ত করে। সে সময় মর্টারের গোলা আকৃতির একটি লোহার বস্তু দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ এসে লোহার বস্তুটি নিজেদের হেফাজতে নেয়।

স্থানীয়রা বলছেন, লোহার বস্তুটি মর্টারের গোলা হলে সেটি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় ব্যবহৃত হয়ে থাকতে পারে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ সজল খান জানান, প্রাথমিকভাবে লোহার বস্তুটি অবিস্ফোরিত মর্টারের গোলা বলে ধারনা করা হচ্ছে। বস্তুটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি ঘাটাইল সেনানিবাসের বিশেষজ্ঞ ইউনিটকে অবহিত করা হয়েছে। আরও পরীক্ষা নিরীক্ষা করা হলে গোলাআকৃতির বস্তুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights