মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩জন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা এলাকায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। রবিবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।
হতাহতরা সবাই প্রাইভেটকার যাত্রী।

নিহতদের মধ্যে সিরাজগঞ্জের উলকাপা উপজেলার মন্ডলজনী গ্রামের ইমান আলী প্রামানিকের ছেলে  আবু সাঈদ (৫৪) অপরজন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সোনারপা গ্রামের মৃত মোঃ মঞ্জুরের ছেলে সামিরুল ইসলাম (৫০)।

আহতরা হলেন (দুর্ঘটনায় আক্রান্ত প্রাইভেট কারের ড্রাইভার)গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আনোয়ারুল ইসলাম (৪০), বগুড়ার শেরপুর উপজেলার সনকা গ্রামের লুৎফর রহমানের ছেলে শিমন (৩০) ও সিরাজগঞ্জের বল্লাকান্দি গ্রামের লুৎফর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩০)

পুলিশ ও স্থানীয়রা জানান, হতাহতের ঘটনার পূর্বে রাত সাড়ে ৯টার দিকে প্রথমে মহাসড়কে উত্তরবঙ্গ থেকে ঢাকা গামী একটি কলা বোঝাই ট্রাক মহাসড়কের বাসাইল উপজেলার গোল্লা নাহিদ পাম্প সংলগ্ন রাস্তায় উল্টে যায় এতে করে যানজটের সৃষ্টি হয় পরে বিকল্প রাস্তা হিসেবে পার্শ্ব রাস্তায় যানবাহন এলোপাথাড়ি চলতে শুরু করলে ওই দুর্ঘটনার ১০ মিনিট পর নাহিদ পাম্পের সামনে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে গাড়ীটি মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা এলাকায় পৌছালে সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটের দুই যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত প্রাইভেট চালকসহ ৩ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল বলেন, এ দুর্ঘটনায় নিহতদের পরিচয় নিশ্চিতপূর্বক আইনি প্রক্রিয়া সম্পন্ন করে করে  টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights