মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

ধনবাড়ীতে বাড়ির সীমানা বিরোধের জেরে এক মহিলাকে হয়রানীর অভিযোগ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে দীর্ঘদিন যাবত বাড়ির সীমানা বিরোধের জেরে এক মহিলা সাব রেজিষ্ট্রারকে বিভিন্নভাবে হয়রানী করার অভিযোগ ওঠেছে। একাধিকবার বিভিন্ন দপ্তর ও জনপ্রতিনিধিদের নিকট প্রতিকার চেয়ে কোনো কাজ না হওয়ায় এখন তিনি দ্বারে-দ্বারে ঘুরছেন। ওই ভুক্তভোগীর নাম আনোয়ারা বেগম (৬৫)। তিনি ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের পোড়াবাড়ী গ্রামের মৃত সৈয়দ তারেক আলম শাহ্ স্ত্রী। আর অভিযুক্ত প্রতিবেশী মৃত জলিল খাঁনের দুই ছেলে আ. আজিজ খাঁন ও শামীম খাঁন গং।

ধনবাড়ী প্রেসক্লাবে এসে কান্নাবিজড়িত কণ্ঠে তিনি সাংবাদিকদের জানান, আমার বাবার মৃত্যুর পর বাড়ির ১৫ শতকসহ মোট সোয়া ৫৪ শতক জমির মালিক হই। আমি বাড়িতে একা থাকার সুবাদে প্রতিবেশী মৃত জলিল খাঁনের দুই ছেলে আ. আজিজ খাঁন ও শামীম খাঁন গংরা আমার বসত বাড়ির সীমানার বিভিন্ন ফলজ ও বনজ গাছ জোরপূর্বক কেটে জায়গা বেদখল দেয়। প্রতিবাদ করলে আমাকে হত্যার করে লাশ গুম করার হুমকী দেয়। তিনি আরও জানান, গত কয়েক মাস যাবত আমার বাড়ির সীমানা নির্ধারণে প্রতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ ও জনপ্রতিনিধিদের দ্বারে-দ্বারে ঘুরেও কোনো কিছু হচ্ছে না। তাঁরা শুধু কালক্ষেপন করে যাচ্ছে। আর ওইপ্রতিপক্ষ প্রতিনিয়তই হুমকী দিচ্ছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে যদুনাথপুর ইউনিয়ন পরিষদের সার্ভেয়ার আল-আমিন কাজি বলেন, সঠিকভাবে জমিটি আবারও পরিমাপের প্রয়োজন রয়েছে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফারাহ ফাতিহা তাকমিলা বলেন, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights