মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

বাসাইলে দিপ্ত হত্যা মামলার আসামী কিশোর গ্যাং সদস্য আলমগীর গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইলে আলোচিত জিজান হাসান দীপ্ত (১৮) হত্যা মামলার আসামী কিশোর গ্যাংয়ের সদস্য আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন বাসাইল শ্বশানঘাট এলাকার টুইনা ওরফে টুনু মিয়ার ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা বাসাইল থানার এসআই নজরুল ইসলাম বলেন, ‘সোমবার সন্ধ্যায় ঢাকার আশুলিয়া থেকে মামলার ২ নম্বর আসামি আলমগীরকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে র‌্যাব তাকে বাসাইল থানায় হস্তান্তর করে। গ্রেফতারকৃত আলমগীরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে আমরা জোর চেষ্টা চালাচ্ছি।’

আরো পড়ুনঃ বাসাইলে কিশোর গ্যাংয়ের হামলায় চিকিৎসারত শিক্ষার্থী দিপ্তর মৃত্যু

এর আগে ঘটনার মূল হোতা শাকিল আহম্মেদ ওরফে টিকটক শাকিল, অনিক মিয়া ও আসাদ মিয়াকে গ্রেফতার করে বাসাইল থানা পুলিশ। তারা বর্তমানে কারাগারে রয়েছে।

আরো পড়ুনঃ বাসাইলে দীপ্ত হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সড়ক অবরোধ

প্রসঙ্গত, জিজান হাসান দীপ্ত গত ২৪ জানুয়ারি বাসাইল দক্ষিণপাড়া এলাকায় তার নানা রফিকুল ইসলামের বাড়িতে বেড়াতে এসে বাসাইল বাসস্ট্যান্ড এলাকায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়। পরে ৯দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে দীপ্ত ঢাকার একটি হাসপাতালে ২ ফেব্রুয়ারী মারা যায়। দীপ্ত সখীপুর উপজেলার চাকদহ গ্রামের জাহাঙ্গীর আলম মল্লিকের ছেলে। দীপ্ত ঢাকায় বিজিবি পিলখানায় অবস্থিত বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। দীপ্ত মেডিক্যাল কলেজে ভর্তির জন্য প্রস্ততি নিচ্ছিল। হামলার ঘটনায় দীপ্তর মা সোহেলী সুলতানা দিপা বাদি হয়ে গত ২৭ জানুয়ারি বাসাইল থানায় কিশোর গ্যাংয়ের মূলহোতা শাকিল আহাম্মেদকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই সময় ঘটনার মূলহোতা শাকিলসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাদের দেওয়া তথ্যমতে বাসাইল বাস্টস্ট্যান্ড এলাকায় হাজী রবিউল্লাহ মার্কেটের নিচতলার একটি কক্ষ থেকে পুলিশ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights