মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

মির্জাপুরে ডাকাতের ছুরিকাঘাতে এক ট্রাকচালকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতদলের ছুরিকাঘাতে নাজমুল ইসলাম ওরফে আজিজুল ইসলাম (৩৫) নামের এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এ সময় ডাকাতদের হামলায় চালকের সহকারী (শ্যালক) আবু তালেব (২৫) আহত হন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের মা সিএনজি স্টেশনের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। নিহত নাজমুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার যতীন্দ্র নারায়ণ গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

চালকের সহকারী আবু তালেব জানান, শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে ট্রাকে ভুট্টা ভর্তি করে বগুড়ার উদ্দেশে রওনা করেন। রাত ১টার দিকে মহাসড়কের মির্জাপুরের মা সিএনজি স্টেশনের কাছাকাছি পৌঁছলে মহাসড়কের ওপর একটি বস্তা পড়ে থাকতে দেখে চালক ট্রাকটি থামান। পরে তিনি ট্রাক থেকে নেমে সড়কে পড়ে থাকা বস্তা সরানোর চেষ্টা করেন। এ সময় ১০-১২ জনের সশস্ত্র ডাকাতদল তাকে ঘিরে ফেলে মারধর করতে থাকে এবং জোরপূর্বক তার কাছে থাকা নগদ ১৮ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

তিনি আরো জানান, একপর্যায় তিনি দৌড়ে সিএনজি স্টেশনে গিয়ে সহযোগিতা পেতে চিৎকার করতে থাকেন। পরে ডাকাতদল চালকের কাছে গিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। সিএনজি পাম্পে থাকা টহল পুলিশের একটি দল এগিয়ে এলে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়। তার দুলাভাইকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

মির্জাপুর থানার এসআই অটল কুমার জানান, আহত হেলপারের চিৎকার শুনে টহলদলের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়। রাত ২টার দিকে চালকের মৃত্যু হয়।

মির্জাপুর থানার ওসি মো. রেজাউল করিম জানান, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিদের শনাক্তকরণ ও গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights