মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

টাঙ্গাইলে জাতীয় পার্টির সাবেক এমপি আবুল কাশেমের ইন্তেকাল

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আবুল কাশেম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৫ মার্চ) আবুল কাশেম দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের আলালপুরে নিজ বাড়িতে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর দুইটার দিকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন শুভাকাঙ্ক্ষী, গুণোগ্রাহী ও রাজনৈতিক সহযোদ্ধা রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তার স্ত্রী দ্রুত তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষার পর দুপুর ২ টায় মৃত ঘোষণা করেন। দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের আলালপুর গ্রামে তার প্রতিষ্ঠিত আবুল কাশেম কল্যাণ ট্রাস্ট মসজিদ প্রাঙ্গণে রাত ১০টায় জানাজা অনুুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, বিগত ২০০৮ সালের নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে আবুল কাশেম টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি নির্বাচিত হন। কিন্তু টেলিফোন বিল খেলাফির অভিযোগে আদালতের রায়ে বিগত ২০১২ সালে তিনি এমপি পদ হারান। পরবর্তীতে বিগত ২০১৪ সালের নির্বাচনে জেলা জাতীয় পার্টির তৎকালীন সভাপতি আব্দুস সালাম চাকলাদারকে মনোনয়ন দেয় দল। কিন্তু তিনি মনোনয়ন প্রত্যাহার করে নির্বাচন থেকে বিরত থাকেন। এরপর গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসন থেকে দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights