মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

টাঙ্গাইলে দেশের অন্যতম আধুনিক ফিলিং স্টেশনের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলে দেশের অন্যতম আধুনিক ফিলিং স্টেশনের উদ্বোধন করা হয়েছে। উন্নত বিশ্বের আদলে দি টাঙ্গাইল মডেল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে নামের আধুনিক এ স্টেশনটি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপি।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার সারুটিয়া এলাকায় এ স্টেশনের উদ্বোধন করা হয়।

দি টাঙ্গাইল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফের চেয়ারম্যান, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান এবিএম আজাদ এনডিসি, জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, দি টাঙ্গাইল ফিলিং স্টেশনের ম্যানেজিং ডিরেক্টর গোলাম কিবরিয়া বড় মনি প্রমুশ। এ সময় জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আন্তর্জাতিক মানের ৮টি আধুনিক স্টেশন তৈরির অনুমোদন দেন। দি টাঙ্গাইল মডেল ফিলিং স্টেশন ও ধ্রুব ইন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে তার মধ্যে একটি। এই স্টেশনে চালক-যাত্রী ও মহাসড়ক ব্যবহারকারীদের আধুনিক সকল সুবিধা বিদ্যমান রয়েছে। বিশ্রাম-বিনোদন ও টাঙ্গাইলের ঐতিহ্যগত সকল পণ্যের সমাহারও এখানে থাকবে। দি টাঙ্গাইল ফিলিং স্টেশনে চালক ও যাত্রীদের আন্তর্জাতিকমানের সকল সেবা প্রদানের প্রক্রিয়া সফল হলে এই আদলেই দেশের অন্য স্টেশন নির্মাণ করা হবে বলেও জানান তারা।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights