মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

আওয়ামীলীগ জনগণের রায়কে ভয় পায়-এড.আহমেদ আযম খান

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখিপুর পৌর ও উপজেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড.আহমেদ আযম খান।

শনিবার (২৩ মার্চ) উপজেলা বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে বক্তারা বিগত ৭জানুয়ারি জাতীয় নির্বাচনের কড়া সমালোচনা করেন। সারাদেশে বিএনপির প্রায় ৬০ লক্ষ নেতাকর্মীদের গ্রেফতার করে পার্শ্ববর্তী দেশের ইশারায় একটি তামাশার ডামি নির্বাচন করে আওয়ামীলীগ। আওয়ামীলীগ জনগণের রায়কে ভয় পায়। সারাদেশে ভোটার বিহীন নির্বাচন হয়েছে। এদেশের জনগণ এমন ডামি নির্বাচনকে প্রত্যাখান করেছে। এ দেশের জনগণের ট্যাক্সের টাকায় অস্ত্র কিনে পুলিশ বাহিনীকে নিজেদের বাহিনী করেছে। দলের মহাসচিবসহ দেশের হাজার হাজার নেতাকর্মীর নামে মামলা-হামলা করে বাড়ি ছাড়া করেছে। দেশের দ্রব্য মূল্য সাধারণের ক্রয়ক্ষমতা বাইরে। তিনি আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী তারেক রহমানের নেতৃত্বে গনতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। দেশের মানুষের জন্য ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করেন। এসময় সখিপুর উপজেলা বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান সাজুর সভাপতিত্বে ও মীর আবুল হাশেম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারন সম্পাদক এড.ফরহাদ ইকবাল।

এ সময় পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দীন,বীরমুক্তিযোদ্বা আ.বাছেদ মাষ্টার,জেলা- উপজেলা ইউনিয়ন বিএনপি’র সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights