মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

ভূঞাপুরে ১০০ টাকা পিস বিক্রি হচ্ছে তরমুজ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৭৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ কয়েক দিন আগেও যে তরমুজ ৬০-৭০ টাকা কেজি দরে বিক্রি হতো সেই তরমুজ বিক্রি হচ্ছে পিস এখন হিসেবে। তাও আবার প্রতি পিস তরমুজ মাত্র ৯০-১০০ টাকা দরে। হাটে তরমুজ বিক্রেতারা অনেকটা গলা ফাঠিয়ে ক্রেতাদের আকৃষ্ট করেছেন। কম দামে তরমুজ কিনতে পেরে উচ্ছ্বসিত ক্রেতারা। শনিবার (৩০ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তরমুজ বিক্রির এমন কান্ড দেখা গেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার শিয়ালকোল ও মাটিকাটা হাটে। তরমুজ কিনতে উপচে ভিড় লক্ষ্য করা যায়। তবে, ফলের দোকানগুলোতে বর্তমানে আকার ভেদে ৪০-৫০ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে তরমুজ।

সরেজমিনে দেখা যায়, বিক্রেতারা হাটটিতে তরমুজের পসরা সাজিয়ে বসে। ৬০-৭০ টাকা কেজি দরের তরমুজ মাত্র ১০০ টাকা পিসে এমন ডাকে মুখরিত হয়ে উঠে হাট এলাকা। এতে হুমড়ি খেয়ে পড়ে লোকজন। আর পানির দরে তরমুজ বিক্রির কথা শুনে একাধিক তরমুজ নিয়েছেন হাটে আসা ক্রেতারা। তরমুজ বিক্রেতা কাদের আলী ও জাহিদ হাসান বলেন, মোকামে তরমুজের দাম খুবই কম। তাই আমরাও কমে বিক্রি করতেছি। কয়েক দিন আগেও কেজি দরে বিক্রি করলেও এখন পিস হিসেবে বিক্রি করা হচ্ছে। হঠাৎ কম দামে তরমুজ কিনতে পেরে উচ্ছ্বসিত ক্রেতারা।

বিক্রেতারা আরও জানান, গত কয়েক দিন যাবৎ প্রচন্ড গরম পড়েছে ও বৃষ্টির কারণে খেতে তরমুজ পচে যাওয়ার উপক্রম হয়েছে। যার ফলে চাষিরা দ্রুত ক্ষেত থেকে তরমুজ বিক্রি করে দিচ্ছে। তাই স্থানীয় হাট-বাজারে তরমুজ ব্যাপক পরিমাণে দেখা মিলছে। তরমুজ ক্রেতা আব্দুল কাদের মাস্টার বলেন, কয়েক দিন বাজার থেকে ৬০ থেকে ৭০ টাকা কেজি দরে তরমুজ কিনেছি। আজ হাটে এসে হঠাৎ শুনতে পেলাম তরমুজের পিস মাত্র ১০০ টাকা। পরে পরিবারের জন্য ২ পিস ২০০ টাকা দিয়ে কিনেছি। তবে, তরমুজের ভেতরে কেমন হবে জানি না। তারা বলল, ভাল হবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights