মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ভাবমূর্তি বিনষ্টকারী ভূয়া নামধারী ডাক্তার পরিচয় দেয়া মনির নামের এক ব্যক্তির বিরুদ্ধে হাসপাতাল চত্বরে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. হেলাল উদ্দিন, তারার মেলার প্রিন্সিপাল আব্দুল লতিফ, ডা. মাহবুবুর রহমান সজল, ডা. আতিকুর রহমান, ডা. ইমরান হোসেন, ডা. সজীব কান্তি পাল, ডা. অতসী চন্দ, নার্স ইনচার্জ ফাতেমা বেগম, রাজিয়া সুলতানা, মাকসুদা খাতুন ও অর্পনা প্রমুখ।

মানববন্ধনে স্বাস্থ্য কমপ্লেক্সের ভাবমূর্তি বিনষ্টকারী ভূয়া নামধারী ডাক্তার পরিচয় দিয়ে হাসপাতালের সুনাম নষ্ট করার জন্য নানাভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এমন অভিযোগ করে বক্তারা বলেন, এই মনির হাসপাতাল ও বিভিন্ন স্থানে মানুষকে চাকরি দেয়ার নামে হয়রানি করছে। মানববন্ধনে দ্রুত সুষ্ঠু বিচার ও আইনের আওতায় আনার দাবি জানিয়ে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের আউট সোর্সিংয়ের জনবল বাদ দেয়ায় চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। রোগীদের ভোগান্তি রোধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

মানববন্ধনে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নার্সসহ অন্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights