মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

মির্জাপুরে এমপি শুভকে তাঁতী কল্যাণ পরিষদের সংবর্ধনা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা তাঁতী কল্যাণ পরিষদের উদ্যোগে সংসদ সদস্য খান আহমেদ শুভকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে মির্জাপুর ক্লাবে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ দ্বিতীয় বারের মতো টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

তাঁতী কল্যাণ পরিষদ নেতা সিরাজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ, তাঁতী কল্যাণ পরিষদের নেতা আশরাফুল আলম বাচ্চু, শওকত মোমেন শাজাহান প্রমুখ।

সভায় মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২৬৭টি গ্রামের তাঁতী কল্যাণ পরিষদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সংসদ সদস্য খান আহমেদ শুভকে সংবর্ধনা দেয়ায় তিনি তাঁতী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের প্রতিটি ভালো কাজের সঙ্গে আমি যুক্ত থাকতে চাই। পরে এমপি শুভ তাঁতী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দের হাতে ঈদ উপহার তুলে দেন।

অপরদিকে মির্জাপুরে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের সাথে মতবিনিময় ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য খান আহমেদ শুভ। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ইসলামী ফাউন্ডেশন মির্জাপুর উপজেলা শাখার কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ নুরুল আলমের সভাপতিত্বে সভায় এমপি খান আহমেদ শুভ ছাড়াও বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ, ইসলামী ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার মোস্তাক আহমেদ, সদরের ফিল্ড সুপারভাইজর মাসুদুর রহমান, মির্জাপুর উপজেলা ফিল্ড সুপারভাইজর বজলুর রহমান, কেন্দ্র শিক্ষক শাহ আলম, আলী আজম প্রমুখ।

পরে খান আহমেদ শুভ ইসলামী ফাউন্ডেশনের মির্জাপুর উপজেলার ১৫৬ জন কেন্দ্র শিক্ষকের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights