মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক নিহত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৪০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন সইরাতুল নামক এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

দুপুর ২ টা ৫০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। এ সময় দুমড়ে মুছরে বাস এর নিচে চলে যায় মোটরসাইকেলটি ঘটনাস্থলে আহত হয় মোটরসাইকেল চালক ও তার সাথে থাকা একজন আরোহী। এরপর মোটরসাইকেল চালকের গুরুতর অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে মারা যান তিনি।

এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ ( ওসি) বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল বাসটি এসময় সইরাতুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গেলে সেখান থেকে আহত অবস্থায় দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করি ও একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করি, হাসপাতাল যাওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights