মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

মধুপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিনিধিঃ  টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম নামে(২০) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাসেল (২০)  ও হোসাইন( ১৬) নামের দুইজন।
গত শনিবার (১৩ এপ্রিল) বিকেল ৩ টার দিকে মধুপুর–টাঙ্গাইল–ময়মনসিংহ  আঞ্চলিক মহাসড়কের কাকরাইদ নামক স্হানে এ দুর্ঘটনা  ঘটেছে। নিহত সিয়াম মধুপুর উপজেলার চুনিয়া গ্রামের রেজাউল করিমের  ছেলে।
প্রত্যক্ষদর্শিরা জানায়, সিয়াম একই গ্রামের তার দুইবন্ধু রাসেল ও হোসাইনকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে মধুপুর থেকে  আসার পথে কাকরাইদ ব্রিজের নিকট আসলে বিপরীত দিক (ময়মনসিংহ) থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্হলেই  সিয়াম মারা যায়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাসেল ও হোসাইন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকারটি আটক করেছে।
তদন্তকারী পুলিশ অফিসার এস আই কামরুল ইসলাম জানান, মোটরসাইকেলটি দুর্ঘটনায় টুকরো টুকরো হয়ে  গেছে। প্রাইভেট কারটি ধুমরে মুচরে গেছে  আমরা গাড়ীটি উদ্ধার করে থানায় আনার প্রস্তুতি নিচ্ছি।
মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন  নিহতের পরিবার কোন  মামলা না করায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights