মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ভুঞাপুরে হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে অসুস্থ্য শিক্ষার্থী সখীপুরে শাল-গজারি বনে এক মাসে ২৫ স্থানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা নাগরপুরে তিনদিন ব্যাপী খাদ্যভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ঘাটাইলে সংরক্ষিত বনাঞ্চল আগুনে পুড়িয়ে ধ্বংস করছে দুর্বৃত্তরা টাংগাইলে নায়ক মান্নার বাসা থেকে ৬ শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন নাগরপুরের বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ইন্তেকাল ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত টাংগাইলে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরন নাগরপুরে প্রবাসীকে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার মাভিপ্রবিতে বিতর্কে জয়ী বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’

সখীপুরে পহেলা বৈশাখ (১৪৩১ বঙ্গাব্দ) উদযাপন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে সংস্কৃতি মণ্রালয়ের পৃষ্ঠপোষকতায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে পহেলা বৈশাখ (১৪৩১ বঙ্গাব্দ) উদযাপিত হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) “আমরা তো তিমির বিনাশী” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সকাল থেকে উপজেলা হলরুমে আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা বর্ষবরণের সম্মিলিত গানের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক জোটের উপস্থিতিতে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এতে প্রশাসনের বিভিন্ন মহলের উর্ধতন কর্মকর্তা ও কর্মচারী এবং উপজেলার জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। মঙ্গল শোভাযাত্রা শেষে উপজেলা মাঠে ৭ দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। বিকেলে বাবা-মা পরিজনের সাথে মেলায় ঘুরতে আসা আরাফাত জানায়, ঢাকায় থাকাকালে স্কুল এবং মা-বাবার ব্যস্ততার কারণে বাড়তি কোথাও যাওয়ার সুযোগ হয়ে ওঠে না। কিন্তু এইবার গ্রামে ঈদ করতে এসে বাড়তি আনন্দ পেয়েছি। বাবার মুখে শুনেছি গ্রামীণ ঐতিহ্যবাহী খাবার, যেমন মুড়ি-মুড়কি, হাতে বানানো হাতি, ঘোড়ারগাড়ি, মাটির কলস নানান তৈজসপত্র ইত্যাদি। আমার চাচাতো বোন শিফাসহ সবাই খেলনা ট্রেন ও নাগরদোলায় ওঠে খুব মজা পেয়েছি।

এ বিষয়ে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসাইন পাটোয়ারী বলেন, ঈদ এবং বাংলা নববর্ষ কাছাকাছি সময়ে হওয়ায় উপজেলাবাসীর মধ্যে বাড়তি আনন্দ যোগ হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights