মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

কালিহাতীর ফয়সাল হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীর টুনি মগড়া গ্রামের কিশোর ফয়সাল আহাম্মেদ হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ। গ্রেফতারকৃতরা হলেন, একই গ্রামের রশিদুল ইসলামের ছেলে মো. সজিব (১৯) ও আব্দুল আলীমের ছেলে আব্দুল মালেক (২০)। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্লু-লেস, লোহমর্ষক ও চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে জেলা গোয়েন্দা পুলিশ ও কালিহাতী থানা পুলিশের প্রচেষ্টায় সজিবকে গত সোমবার সকালে টাঙ্গাইল পৌর শহরের থানাপাড়া এলাকা হতে গ্রেফতার করা হয়। সজীবের দেয়া তথ্যের ভিত্তিতে আব্দুল মালেককে কালিহাতীর টুনি মগড়া এলাকা থেকে একই দিন সকাল সাড়ে ১১টায় গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আসামীদের দেয়া তথ্যে একইদিন বিকাল সাড়ে ৪টায় কালিহাতীর ধলাটাঙ্গরের কালিবাড়ী খেয়াঘাট লৌহজং নদী থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি স্থানীয় ডুবুরি ও লোকজনের সহায়তায় উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ দাবি করেছেন গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার বিষয়ে নিজেদের দোষ স্বীকার করেছেন। আসামীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর সকালে ধলাটাঙ্গর দক্ষিনপাড়া কালিবাড়ী মন্দিরের পাশে ইউক্যালিপ্টাস গাছের বাগানে শরীরে বিভিন্ন স্থানে ৪০টি উপুর্যপুরি রক্তাক্ত জখম অবস্থায় নিহত ফয়সাল আহাম্মেদের (১৮) লাশ পাওয়া যায়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights