মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

গোপালপুরে ১৬১ বস্তা সরকারি সার চুরি

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরের ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর বাজারের বিসিআইসি সার পরিবেশক মেসার্স এম হোসেন ট্রেডার্স এর গোডাউন থেকে ১৬১ বস্তা ইউরিয়া সার চুরির অভিযোগ তুলেছেন দোকানের পরিচালক গনেশ চন্দ্র পাল।

স্থানীয়রা জানান বুধবার (১৭ জানুয়ারি) ভোর ৩টায় দোকানের তালা ভাঙা দেখে বাজারের পাহারাদার সাজানপুর বাজার সমিতির সভাপতিকে অবগত করেন।

দোকানের পরিচালক গনেশ চন্দ্র পাল বলেন, রাতে পাহারাদার ও বাজার সমিতির সভাপতি ফোনে আমাকে দোকানের তালা ভাঙা থাকার বিষয়টি জানান। সকালে দোকানে এসে দেখি স্টক থেকে ১৬১ বস্তা ইউরিয়া সার নাই, এগুলো সরকারের ভর্তুকিকৃত সার।

টাঙ্গাইল জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির দাবি করেন, মেসার্স এম হোসেন ট্রেডার্স এর গোডাউনের তালা ভেঙ্গে ১৬১ বস্তা ইউরিয়া সার নিয়ে গেছে দুর্বৃত্তরা। পুলিশ এসে ঘটনাস্থলে পরিদর্শন করেছে। দ্রুত তদন্ত করে এই সার উদ্ধার করা না হলে, এই বোরো মৌসুমে সাজানপুরের কৃষকরা ক্ষতিগ্রস্ত হবেন।

সাজানপুর বাজার সমিতির সভাপতি মো. বাহাদুর বলেন, ফোন পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে দোকান মালিককে তালা ভাঙা থাকার বিষয়টি মুঠোফোনে অবহিত করলে তিনি সকালে দোকানে আসবে বলে জানান।

পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করলে রাতে সন্দেহভাজন ৩ জনকে দৌড়ে পালাতে দেখেছেন বলে জানান। তবে পাহারাদার গাড়ি দেখেনি বলে জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন লিটন অভিযোগ করেন, পরশু রাতেও এক গরিব ভ্যান চালকের ৪টি ব্যাটারি চুরি হয়েছে। আজকের এই ঘটনায় এলাকার সুনাম ক্ষুণ্ন হচ্ছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হোক।

এব্যাপারে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। মালামাল উদ্ধারে পুলিশ অভিযান পরিচালনা করবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights