মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
মধুপুরে নির্বাচন পরবর্তী ভাঙচুর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন টাংগাইলের দুই প্রবেশ মুখে ময়লার ভাগার টাঙ্গাইলে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত টাঙ্গাইলে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন কালিহাতীতে মুক্তিযোদ্ধার সমাধীর পাশের বালু বিক্রি যে কোন সময় নিশ্চিহ্ন হওয়ার শংকা ঘাটাইলে মুক্তিযোদ্ধাদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী আতিকের সভা মির্জাপুরে উদ্যোক্তা কৃষকের মাঝে কম্বাইন হারবেস্টার মেশিন বিতরণ টাঙ্গাইল গজারি বনে অগ্নিকাণ্ডে কোটি কোটি টাকার বনজ সম্পদ ভস্মীভূত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে এক মঞ্চে আওয়ামী লীগ নেতারা সখীপুরে আ.লীগের বিরুদ্ধে আ.লীগের প্রতিবাদ সভা

ঘাটাইলে ১০ চাকার ড্রাম ট্রাক বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে ১০ চাকার ড্রাম ট্রাক বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের হরিপুর নামক স্থানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভোক্তভোগিরা বলেন, উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুর টু চানতারা সড়কে মাটি ও বালি ভর্তি ১০ চাকার ড্রাম ট্রাক বেপোয়া গতিতে চলাচল করে। ফলে রাস্তা সহ এলাকার মানুষের জীবন হুমকির মধ্যে রয়েছে। এটি বন্ধের দাবিতে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর গত ৬ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ করেন এলাকাবাসী। এতে কোন কাজ না হওয়ায় এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন,স্থানীয় ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান  মিন্টু, মোঃ লোমানুর রহমান রোমান,মোঃ ইমন তালুকদার, মোঃ আরশেদ আলী সহ স্থানীয় এলাকাবাসী।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইরতিজা হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,আবেদন দিয়েছে কিনা আমাকে দেখতে হবে। এ নিয়ে আমরা প্রতিনিয়ত মোবাইল কোর্ট পরিচালনা করছি। সম্প্রতি মাটি কাটার ও বিক্রির অপরাধে উজ্জল সিকদার নামে একমাটির মালিকে ৬ মাস ও মিন্টু মিয়া নামে একমাটি ব্যবসায়ীকে ১ মাস কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights