মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

গোপালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র সিয়াম (৮) ও সরস্বতী দেবনাথ (৫৭) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার মির্জাপুর উত্তরপাড়া এবং বিকালে ধোপাকান্দি ইউনিয়নের মুদিখানা এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইলের মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের সুভাষ দেবনাথের স্ত্রী সরস্বতী দেবনাথ (৫৭) এবং গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নে মির্জাপুর উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে মাদ্র্রাসা ছাত্র সিয়াম (৮)। সিয়াম টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

পুলিশ জানায়, সকালের দিকে মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর উত্তরপাড়া গ্রামে অটোরিকশা থেকে নেমে রাস্তা পারাপারের সময় একটি পিকআপের চাপায় গুরতর আহত হয় সিয়াম। এসময় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শিশু সিয়াম মারা যায়।

অপরদিকে বিকালে গোপালপুর থেকে মধুপুর যাওয়ার পথে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের মুদিখানা এলাকায় অটোরিকশা থেকে পড়ে যায় সরস্বতী দেবনাথ নামের এক নারী। এসময় পেছন থেকে আসা একটি অজ্ঞাত ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ দুই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights