মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

ঘাটাইলে ইউপি সদস্যের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুই দুই বারের সফল ইউপি সদস্য এর উপর মালেক, রিপন, নান্নু ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক পরিকল্পিত বর্বরোচিত হামলার প্রতিবাদে এলাকাবাসী মানব বন্ধন করেছে। এলাকাবাসীর উদ্যোগে সকাল ১০টায় মমিনপুর বাজারের পোড়াবাড়ি-গারোবাজার সড়কে মানব বন্ধন কর্মসুচি পালন করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা মো. হযরত আলী, মোমিনপুর ডিএসপি উচ্চ বিদ্যালয়ের অবঃ শিক্ষক মো. নুরুল ইসলাম, বিমান বাহিনীর অবঃ ওয়ারেন্ট অফিসার মো. মনিরুল ইসলাম, মোমিনপুর ডিএসপি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. সাইফুল ইসলাম বাচ্চু , আওয়ামীলীগ নেতা ডাঃ মো. আব্দুল মালেক, দিদারুল ইসলাম দুদু, মোমিনপুর ডিএসপি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম শফি, আঃ বাছেদ শিকদার, হাজেরা বেগম, মোছা. ছাহেরা খাতুন প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত হাজার হাজার নারী পুরুষ ও বক্তারা সফল ইউপি সদস্য মো. মর্তুজ আলী ও তার পরিবারের ওপর হামলার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি  দাবি করেন। অন্য়থায় আবারও মানববন্ধন ও সড়ক অবরোধের হুশিয়ার দেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

এ বিষয়ে ঘাটাইল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩ তারিখ রবিবার মর্তুজ আলীর ভাতিজা সিহাব স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর পরিকল্পিত ভাবে হামলা করে মালেক, রিপন, নান্নু গং। তার কান্নার আওয়াজ শুনে মর্তুজ আলী ও তার ভাইয়েরা এগিয়ে এলে তাদের ওপরেও হত্যার উদ্দেশ্যে বর্বোচিত হামলা করে রিপন বাহিনী।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া জানান, এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছেন। তদন্ত চলমান আছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights