মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

টাঙ্গাইলে জাতীয় স্কুল ক্রিকেটে পুলিশ লাইনস স্কুল ফাইনালে

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৯৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ন ম্যাচে পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে বিবেকানন্দ হাই স্কুলকে পরাজিত করে ফাইনালে উঠেছে। সোমবার (১১ মার্চ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের প্রথম সেমিফাইনালে ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় টস জয়ী বিবেকানন্দ হাইস্কুল প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিলে শুরুর ৩ ওভারে আপনের মারকুটে ব্যাটিংয়ে ৩৭ রানে প্রথম উইকেট পতন হয়। দলীয় ৫১ রানে দ্বিতীয় উইকেটের পতনের পর ওয়ানডাউন ব্যাটসম্যান শিমরোজ হাসানের শিহাদের সাথে অধিনায়ক জোবায়ের মন্ডল শুভ ৫০ রানের জুটি হলে ২০ ওভারে বিবেকানন্দ হাইস্কুলের দলীয় রান ২ উইকেটে ১০০ হয়। ১০৭ রানের মধ্যে শিহাদ ও শুভ আউট হলে বিবেকানন্দ হাই স্কুল চাপে পড়ে। তারপরও সোহাগের মারমুখি (২৪ রান) ব্যাটিংয়ে ৪৫ ওভার ২ বলে ১৯২ রানে অলআউট হয়। দলের পক্ষে জোবায়ের মন্ডল ২০, আপন ১৯, আশরাফুল ১৯, শিমরোজ হাসান শিহাদ ১৭, রিমান ১৬ রান করে। বোলিংয়ে বিজয়ী পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের পক্ষে সোহান ২৫ রানে ৪টি এবং তুষার, তানভীর ও আসিফ প্রত্যেকে ২টি করে উইকেট দখল করে।

জবাবে কোচ ইসলাম খানের নিবিড় প্রশিক্ষনের দল পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের উদ্বোধনী ব্যাটসম্যান মাহিম ও মাহিবুব জুটি ৩৭ রান করে। মাহিবুর ও অন্তর আউট হলে তৃতীয় উইকেট জুটিতে মাহিম ও জিসান জুটিতে দলীয় রান ৩ উইকেটে ১৩৭ রানে ৪র্থ উইকেটের পতন হয়। তখন থেকে দু’দলের খেলায় তীব্র প্রতিদ্বন্দিতার সৃষ্টি হয়। খেলার শেষ পর্যায়ে ৪৯ ওভারের শেষ বলে শিহাদকে ৪ মেরে সালমান দলকে বিজয়ের বন্দরে নিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। দলের পক্ষে জিসান সর্বোচ্চ ৫০, মাহিন ২৮ ও সোহান অপরাজিত ২৫ রান করে। বোলিংয়ে বিজিত বিবেকানন্দ হাই স্কুলে পক্ষে রিমান ২৬ রানে ২টি উইকেট দখল করে।

বিজয়ী পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের সোহান ব্যাটিংয়ে ২৫ এবং বোলিংয়ে ৪টি উইকেট দখল করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। আম্পায়ার- তমাল বিহারী দাস ও মাসুদুল হোসেন খোকন এবং স্কোরার ইরফানুল খান আজমীর।

মঙ্গলবার (১২ মার্চ) দ্বিতীয় সেমিফাইনাল খেলায় অংশগ্রহণ করবে- টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় বনাম শিবনাথ উচ্চ বিদ্যালয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights