মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

টাঙ্গাইলে জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়কে ৭ উইকেটে হারিয়ে হ্যাবিট শিক্ষা পরিবারের প্রতিষ্ঠান টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনিসুর রহমান আলো।

খেলায় টস জয়ী পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয় প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোহান সর্বোচ্চ অপরাজিত ৪৫ রান করে। এছাড়া জিসান ২১, মাহিম ২০ ও মুন্না ১৯ রান করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল উচ্চ বিদ্যালয়ের ইমরান ১০ ওভার বোলিং করে ৪২ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করে।

জবাবে টাঙ্গাইল উচ্চ বিদ্যালয় ২৬ ওভার ৩ বলে ৩ উইকেট হারিয়ে ১৫৭ রান করে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে মাহিম সর্বোচ্চ অপরাজিত ৫৭ রান করে। এছাড়া সিয়াম ৪৮ ও আশিক ২৪ রান করে। বোলিংয়ে বিজিত দলের পক্ষে আসিফ ৮ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করে। খেলায় আম্পয়ার ছিলেন আমিনুর রহমান ও শাহ আজিজ তালুকদার বাপ্পী এবং স্কোরার উত্তম কুমার গৌড়।

উল্লেখ্য, টাঙ্গাইলে অনুষ্ঠিত প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টাঙ্গাইল সদরের ৮টি স্কুল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে অংশ নেয়া স্কুলগুলো হলো- বিবেকানন্দ হাইস্কুল, টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয়, দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়, সৃষ্টি একাডেমিক স্কুল, শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয় ও বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights