মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

ধনবাড়ীতে নজিরবিহীন লোডশেডিং

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ একদিকে ভ্যাপসা গরম, আবার সেইসঙ্গে বিদ্যুতের ব্যাপক লোডশেডিং। ফলে জনজীবন বিপর্যয় হয়ে পড়েছে। রমজানের শুরু থেকে ধনবাড়ী উপজেলায় দেখা দিয়েছে নজিরবিহীন লোডশেডিং। সেহরি, ইফতার ও তারাবি নামাজের সময়ে লোডশেডিং হওয়ায় মুসল্লিদের ক্ষোভ বিরাজ করছে।

আবার কিছু সময় বিদ্যুৎ থাকলেও থাকছে না পরিমাণ মতো ভোল্টেজ। লো-ভোল্টেজের কারণে সঠিক সময়ে কৃষক ফসলে পরিমাণ মতো সেচ দিতে না পাড়ায় ফসলের মাঠ ফেটে চৌচির হচ্ছে। প্রথম রোজা থেকে এ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রাম-মহল্লায় লোডশেডিং হচ্ছে বলে স্থানীয়রা জানান। তাদের অভিযোগ, ইফতার ও তারাবি নামাজ পর্যন্ত অনেক স্থানে বিদ্যুৎ থাকে না। আবার কয়েকটি স্থানে বিদ্যুৎ এসেই চলে যায়। বিদ্যুতের এমন আচরণে রাতের বেলা একটু স্বস্তিতে ঘুমাতে পারছেন না তারা।

শারমীন আক্তার বলেন, রমজানের শুরু থেকেই লোডশেডিং বেড়েছে। একদিকে তীব্র গরম, অন্যদিকে লোডশেডিং।

এতে আমাদের মতো গৃহিণীদের জন্য সেহরি ও ইফতারি তৈরি করা খুবই কষ্টকর। ফারুক জানান, কয়েক দিন থেকে প্রতিদিন ইফতারের পর বিদ্যুৎ থাকছে না। ঘন ঘন লোডশেডিং ও গরমে রাতে ঠিকভাবে ঘুমাতেও পারছেন না। ‘সেহরির সময় বিদ্যুৎ চলে যায়, সন্ধ্যায় ইফতারের সময় বিদ্যুৎ চলে যায়, তারাবির নামাজের সময় বিদ্যুৎ চলে যায়। এর কি কোনো প্রতিকার নেই?

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights