মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

মাভিপ্রবিতে “এসোসিয়েশন অফ ব্রাহ্মণবাড়িয়া কুমিল্লা চাঁদপুর ” নতুন কমিটি ঘোষণা

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁদপুর থেকে আগত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন “এসোসিয়েশন অফ ব্রাহ্মণবাড়িয়া কুমিল্লা চাঁদপুর ” নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাব্বির মাহমুদ ফয়সাল ও সাধারণ সম্পাদক হিসেবে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান সাকিব মনোনীত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) রাতে এবিসি কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে এসোসিয়েশন এর উপদেষ্টা অর্থনীতি বিভাগের লেকচারার আরিফুল ইসলামের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটির সদস্যরা হলেন সহ সভাপতি আরিফ আহমেদ অনিক, শাহজালান মজুমদার সুজন, এস. এম. হাসিবুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. নুর হোসেন ও মার্জিয়া রহমান সাবিহা। সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত। সহ-সাংগঠনিক সম্পাদক মো. শাকিল ও মুজাহিদ উজ্জ্বল। দপ্তর সম্পাদক মিমতাজুল ইসলাম তামীম। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান খান সিয়াম। অর্থ সম্পাদক মো. কামাল মিয়া। সাংস্কৃতিক সম্পাদক, উৎস মজুমদার। ক্রীড়া সমৃপাদক, মো. লুৎফুর রহমান।  উপ-ক্রীড়া সম্পাদক, মাজহারুল ইসলাম মাসুম।

এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম বলেন, এবিসি এসোসিয়েশনটি সুনামের সহিত মাভাবিপ্রবি ক্যাম্পাসে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করছে। ভর্তি পরীক্ষার সময় পরিক্ষার্থীদের আবাসন সহায়তা সহ  বিভিন্ন প্রয়োজনে সদস্যদের পাশে থাকে। এই তিন জেলার স্টুডেন্টরা ক্যাম্পাসে একটা পরিবার হয়ে সবসময় একে অপরের পাশে থাকে।

তাছাড়া তিনি নতুন কমিটির উদ্দেশ্যে বলেন, নতুনরা যেন তাদের সৃজনশীল কাজের মাধ্যমে এসোসিয়েশনকে আরো গতিশীল ও প্রাণবন্ত করে তোলে।

নতুন কমিটির সভাপতি সাব্বির মাহমুদ ফয়সাল বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই আমাদের অ্যাসোসিয়েশনের সম্মানিত সিনিয়র সদস্য বৃন্দদের, যারা আামাকে এই দায়িত্ব দিয়েছেন। আমি চেষ্টা করবো আমাদের এসোসিয়েশনের সম্মান ধরে রাখতে এবং আমি সিনিয়রদের দেখানো পথেই চলবো। এছাড়াও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সসাকিব বলেন, আসসালামু আলাইকুম, ইতিহাস ঐতিহ্য ও আভিজাত্যের ধারক এবং বাহক ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা এবং চাঁদপুরের অ্যাসোসিয়েশন এবিসি  (ABC)।

প্রথমেই ধন্যবাদ দিতে চাই আমাদের অ্যাসোসিয়েশনের সম্মানিত সিনিয়র সদস্য বৃন্দদের যারা আমার উপর আস্থা রেখেছেন।  অগ্রজদের দেখানো পথ ও পরামর্শ এবং অনুজদের সাথে নিয়ে আমি সর্বদা চেষ্টা করব আমাদের অ্যাসোসিয়েশন কে এগিয়ে নিতে এবং আমাদের ঐতিহ্য গুলোকে সবার কাছে পৌঁছে দিতে।  ২০২৪ সালের দায়িত্বপ্রাপ্ত সকল সদস্যদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।  আশা করি সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের অ্যাসোসিয়েশনে আরো একধাপ এগিয়ে যাবে।

আমাদের অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজানে সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি এবং আসন্ন ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights