মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

গোপালপুরে চরের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ আন্তর্জাতিক দাতা সংস্থা হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনালের (এইসসিআই) সহযোগিতায় ও এনজিও সুশীলনের বাস্তবায়নে, টাঙ্গাইলের যমুনা নদীর দুর্গম চরের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসাবে পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সকাল ১০টায় চর শুশুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ভুঞাপুর ও গোপালপুরের বিভিন্ন চরের ৮৯জন শিশু শিক্ষার্থীদের (নারী) নতুন জামা, হিজাব, জুতা এবং খাদ্য সামগ্রী সোয়াবিন তেল ২ কেজি, সেমাই ৪ প্যাকেট, চিনি ১ কেজি, কনডেন্স মিল্ক ২ কৌটা, কিসমিস ২৫০ গ্রাম, চিনাবাদাম ৫০০ গ্রাম, মসলা (এলাচ, দারচিনি, লবঙ্গ, গোল মরিচ), আদা ৫০০ গ্রাম, রসুন ৫০০ গ্রাম, লবন ১কেজি , পোলাও চাল ২ কেজি, নুডুলস ১ প্যাকেট, ছোলা ১ কেজি করে বিতরণ করা হয়।

শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মমিনুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন অবঃ যুগ্ম সচিব বাহাজ উদ্দিন মিঞা। আরো উপস্থিত ছিলেন সুশীলনের সিএসপি’র মনিটরিং, ইভালিয়েশন এন্ড ডকুমেন্টশন অফিসার কাজী ফয়সাল কবির, মাষ্টার ট্রেইনার সৈয়দা ফাতেমা-তুজ-জান্নাতী ও অভিভাবকবৃন্দ। তত্ত্বাবধানে ছিলেন সুশীলন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সুশীলনের উপ-পরিচালক মোস্তফা বকুলুজ্জামান।

সুশীলনের প্রতিনিধি কাজী ফয়সাল কবির জানান, এখন থেকে চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের জন্য সুশীলন নিয়মিত কাজ করে যাবে। হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনালের সহায়তায় এই প্রজেক্ট চরাঞ্চলে আগামীতেও অব্যাহত থাকবে।

হিউম্যান কনসার্ন ইউএসএ’র সিইও মাসুম মাহবুবুর রহমান জানান, চরাঞ্চলের জীবনমান নিয়ে আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত গবেষণাপত্র প্রকাশ পেয়েছে। গবেষণায় উঠে এসেছে চরাঞ্চলের মানুষের বাসস্থান, শিক্ষা ও স্বাস্থ্যখাতে সরকারি ও বেসরকারি সহযোগিতা বাড়ানো দরকার। সেই তাগিদে হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল, যমুনা নদীর চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে এনজিও সুশীলনের সহায়তায় কাজ করে যাচ্ছে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights