মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
ধনবাড়ীতে ভাটার কালোধোঁয়ায় ধানে চিটা! ক্ষতিগ্রস্ত কৃষকরা মির্জাপুরে কিশোরীকে বিয়ে করতে চলে এল রাজশাহীর কিশোরী সখীপুরে উজাড় হচ্ছে প্রাকৃতিকভাবে গড়ে উঠা শাল গজারির বন চতুর্থ ধাপে বাসাইল, সখীপুর ও মির্জাপুরে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ঘাটাইল, কালিহাতী ও ভূঞাপুরে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে ধনবাড়ীতে সড়ক যেন মৃত্যু ফাঁদ! ঝুঁকি নিয়ে চলাচল ভূঞাপুরে নির্বাচনী সহিংসতায় ব‌্যবসা প্রতিষ্ঠান ও ঘরবা‌ড়ি‌ ভাঙচু‌রের অ‌ভি‌যোগ বাসাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত মির্জাপুরে নির্বাচনী খিচুরি তিন মাদ্রাসায় টাঙ্গাইল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মতবিনিময় সভা

টাংগাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় মুজিবনগর সরকারের প্রয়াত সকল সদস্য, কর্মকর্তা, কর্মচারী ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া, এক মিনিট নীরবতা পালন করা হয়।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক এডভোকেট খোরশেদ আলম, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ মামুন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল ইসলাম আলমগীর, সাধারণ সম্পাদক এম এ রৌফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা কর্মসুচীতে অংশ নেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights