মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

মধুপুর ও ধনবাড়ীতে নির্বাচনী প্রচারণা শেষ ভোট কাল

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ প্রথম ধাপে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী এই দুই উপজেলা পরিষদ নির্বাচন আগামী (৮ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই দুই উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিন ছিল গতকাল সোমবার (৬ মে)। এই দুই উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে নানা জল্পনা-কল্পনার শেষ নেই প্রার্থী ও ভোটারদের মাঝে। প্রতীক পাওয়ার পর থেকেই প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে স্ব স্ব প্রতীকে ভোট প্রার্থনা করেছে। সেই সাথে ভোটারদেরকে দিয়েছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

জানা যায়, মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনজন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন চারজন। এসব প্রার্থীরা প্রতিক পাওয়ার পর থেকেই নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়িয়েছেন।

মধুপুর উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু (দোয়াত কলম), টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ইয়াকুব আলী (আনারস) এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডা. মীর ফরহাদুল আলম মনি (মোটর সাইকেল) প্রতীক নিয়ে জোড় প্রচারণা চালিয়েছেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন (মাইক), শরীফ আহমেদ (টিয়া), সজীব আহমেদ (তালা), হারাধন চন্দ্র সিংহ (চশমা), আবুল খায়ের মোহাম্মদ শহিদুল ইসলাম (উড়োজাহাজ), খন্দকার সামসুল আরেফিন (টিউবয়েল) প্রতীক নিয়ে জোড় প্রচারণা চালিয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান যষ্টিনা নকরেক (ফুটবল), সন্ধ্যা সিমসাং (প্রজাপতি), নিগার সুলতানা (হাঁস) ও মিনারা বেগম (পদ্ম ফুল) প্রতীক নিয়ে জোড় প্রচারণা চালিয়েছেন।

অন্যদিকে, ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ৫ জন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন। এসব প্রার্থীরা প্রতিক পাওয়ার পর থেকেই নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়িয়েছেন।

ধনবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ (মোটর সাইকেল), বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা (ঘোড়া), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুই বারের সাবেক পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন (দোয়াত কলম), বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি (আনারস), সাবেক ছাত্র নেতা আজিজুল ইসলাম (হেলিকাপ্টার) প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা (টিওবয়েল), সোহেল তালুকদার (টিয়া), সাবেক ছাত্রনেতা জহুরুল ইসলাম কালু (তালা), মোহাম্মদ আবু তালেব (গ্যাস সিলিন্ডার) ও সাইফুল ইসলাম বকল (চশমা) প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা আক্তার লিপি (কলস), জেবউন্নাহার লিনা (ফুটবল) ও কল্পনা বেগম (হাঁস) প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights