মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

First Online Newspaper in Madhupur

বিএনপি বারবার ভোট বর্জন করে মানুষের কাছ থেকে দুরে সরে যাচ্ছে-ড. আব্দুর রাজ্জাক এমপি

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি বারবার ভোট বর্জন করছে, সেই সাথে জনগন বিএনপিকে বর্জন করছে। বিএনপি বারবার ভোট বর্জন করে মানুষের কাছ থেকে দুরে সরে যাচ্ছে। তাদের পায়ের নিচ থেকে মাটি সরে যাচ্ছে। তারা ক্ষমতায় থেকেও গণতন্ত্রের চর্চা করেনি। সেসময় তারা দেশে অনেক সহিংসতা করেছে। উন্নয়নের ক্ষেত্রে দূনীর্তি করেছে। অপশাসনের ফলেই তারা মানুষ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে ছিল। মানুষের জীবনের নিরাপত্তা ছিল না। তারা দেশের একটা আতংক ছিল। সেসব দিনগুলোর কথা আজও মানুষ ভুলে নাই। বিএনপির অত্যাচার-নির্যাতনের প্রতিবাদ হলো নির্বাচনে মানুষের ভোটারের উপিস্থিতি। দেশের বড় একটি দল বিএনপি। তাদের নিশ্চয়ই এ বিষয়ে বোধদয় হবে। নির্বাচনের মাধ্যমে জনগনের মতামত প্রকাশ পাচ্ছে।

বুধবার (৮ মে) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দী খন্দকার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট প্রদান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক এমপি আরও বলেন, গণতান্ত্রিক ও সমাজ ব্যবস্থায় তৃণমূল পর্যায়ে নির্বাচন হচ্ছে গণতন্ত্রের উৎসব। নির্বাচনের মাধ্যমে জনগন তাদের প্রতিনিধি নির্বাচিত করেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিটি এলাকায় জনগনের মাঝে ব্যাপক সারা পড়েছে। উৎসাহের সাথে ভোটাররা তাদের মুল্যবান ভোট প্রদান করছেন। ভোটাররা কোন প্রকার বাঁধা ছাড়াই পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। নির্বাচন অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে। এটা বর্তমান সরকারের একটি সফলতা। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। জনগন তাদের ভোটাধিকার স্বাধীনভাবে প্রয়োগ করতে পারছে। এটা শেখ হাসিনার আরও একটি বড় সফলতা। দেশের আরপিও অনুযায়ি এই নির্বাচনে আমি স্থানীয় এমপি হিসেবে কোন প্রার্থীর পক্ষে ভোট চাইনি বা প্রভাবিতও করিনি। দেশের নাগরিক ও ভোটার হিসেবে আমিও সকল ভোটারের মতো শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের পক্ষে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights