মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

সখীপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার ৬নং কালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জামাল মিয়ার বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতি তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের ১০ মেম্বার। বুধবার (৮ মে) বিকালে সখীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ইউপি সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি, ক্ষমতার অপব্যবহার, অশ্লীল কথাবার্তা, অসদাচরণ ও অর্থ আত্মসাৎ, চেয়ারম্যান পদে শপথ গ্রহণের পর থেকে মানুষকে বিদেশে পাঠানোর নামে টাকা আত্মসাৎ, টিসিবি কার্ড দিয়ে টাকা আত্মসাৎ, বিজিএফ এর কাজে অনিয়ম, গ্রাম পুলিশ নিয়োগে অর্থ গ্রহণ ও নানা অনিয়মসহ মোট ১০টি বিষয়ে অভিযোগ আনা হয়। ইউপি সদস্য হাবিবুর রহমান স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি সদস্য সাইফুল ইসলাম।

চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ এনে ইউপি সদস্যগণ-ইউনিয়ন পরিষদের কার্যক্রম স্বাভাবিক রাখতে চেয়ারম্যান জামাল হোসেন, তার ছেলে আলমগীর হোসেন চান ও চেয়ারম্যানের পিএস লুৎফর রহমানের বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান।

এর আগে গত ২ মে ইউপি সদস্য হাবিবুর রহমানকে আহ্বায়ক করে এক জরুরি সভায় চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা দেয় ৯ মেম্বার। তার বিরুদ্ধে ওই ৯ মেম্বার স্থানীয় সংসদ সদস্য, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights