মধুপুরের প্রথম অনলাইন সংবাদপত্র

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

First Online Newspaper in Madhupur

শিরোনাম :
টাংগাইলে আজ কারফিউ সকাল ৭টা হতে সন্ধা ৭টা পর্যন্ত শিথিল কোরিয়ান শিক্ষার্থীদের মাভাবিপ্রবি পরিদর্শন টাংগাইলে কারফিউ শিথিল করায় জনজীবন স্বাভাবিক হয়েছে মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতার বাড়িতে কলেজছাত্রীর অবস্থান টাংগাইলে আন্দোলনকারীদের জ্বালাও-পোড়াও হামলা-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১৭৫ কলম্বিয়াকে হারিয়ে কোপার সর্বোচ্চ ১৬ বার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ঘাটাইলের সাগরদীঘি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাসাইলে বন্যা ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ মির্জাপুরে সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী পালন টাংগাইলে কোট সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

ভৈরবে পাদুকা সেক্টরের অনলাইন  ডিরেক্টরী উদ্ধোধন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ১৬৮ বার পড়া হয়েছে

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধিঃ ভৈরবে  পাদুকা সেক্টরের  অনলাইন  ডিরেক্টরী উদ্ধোধন করা হয়েছে । আজ বৃহস্পতিবার   দুপুরে পৌরসভার মেয়র  আলহাজ্ব ইফতেখার হোসেন বেণুর সভাপতিত্বে উপজেলা  বঙ্গবন্ধু  হল রুমে  অনলাইন  ডিরেক্টরীর উদ্ধােধন করেন পৌরসভার মেয়র  আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু  ও বিশেষ অতিথি  উপজেলা  নির্বাহী কর্মকর্তা এ কে এম গোলাম মোর্শেদ খান।

উদ্ধোধনের আগে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব পাদুকা কারখানা মালিক সমবায় সমিতির  সভাপতি  আর- আমিন, সাধারণ সম্পাদক  সবুজ মিয়া, প্রবৃদ্ধি প্রকল্পের  টিম লিডার মার্কাস  এহম্যান প্রমূখ। এ সময় বক্তারা বলেন,  স্মার্ট বাংলাদেশ  গড়তে বর্তমান প্রধান মন্ত্রী  কাজ করছেন। তাছড়া বিশ্বের সাথে  প্রতিযোগিতায় টিকে থাকতে ভৈরবের পাদুকা ব্যবসায়ীদেরকে নতুন নতুন প্রযুক্তি, উন্নত  টেকসই পাদুকা তৈরি  করতে হবে। এছাড়া ও পাদুকা তৈরির জন্য একটি প্রশিক্ষণ কেন্দ্র  গড়ে তোলার দাবী জানান সুইস কন্টাক্টের কাছে। সুইজারল্যান্ডের সুইস কন্টাক্ট এর প্রবৃদ্ধি প্রকল্পের আওতায়  ভৈরব ছয়টি  পৌরসভার  সাথে স্থানীয়  অর্থনৈতিক উন্নয়ন  বিষয়ে  ও কাজ করছে সুইস কন্টাক্ট।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
©2024 All rights reserved
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102
Verified by MonsterInsights